May 14, 2024, 3:49 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভালুকায় আসাদুল হিমেল ও নাসিমার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন। ভালুকায় ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাত আটক। ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের প্রতি “প্রগতি”র শ্রদ্ধাঞ্জলি। ” হৃদয় মাঝে রবি” ২৫ এ বৈশাখ এর অনুষ্ঠান পঞ্চ ইউনিয়নের অসাংগঠনিক কার্যক্রম নিয়ে মুলাদীতে সমালোচনার ঝড়। যশোরের মন্দিরের স্বর্ণঅলংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল চুরি। টংগিবাড়ী তে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসার দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ। নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া’য় নির্বাচিতো হলেন যারা। ভালুকায় ধান ক্ষেতে পড়েছিলো গৃহবধূর গলাকাটা মরদেহ। নতুন করে আবাসিক গ্যাস সংযোগ দিতে চায় কোম্পানিগুলো, অবৈধ সংযোগ বন্ধ করতে না পেরে এমন প্রস্তাব। ভালুকায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত। ০৮ মে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে দুপক্ষের প্রস্তুতি। নারায়ণগঞ্জে মামলা তুলে নিতে হুমকী দেওয়ায় ১২ জনের বিরুদ্ধে সাংবাদিকের মামলা। শার্শায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিতহ ১,আহত ৩ ভালুকায় পোশাক কারখানার শ্রমিকদের বিভিন্ন দাবিতে মহাসড়ক অবরোধ এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি।

বগুড়ায় দিনের বেলা প্রকাশ্যে কুপিয়ে যুবককে হত্যা

বগুড়ায় দিনের বেলা প্রকাশ্যে কুপিয়ে যুবককে হত্যা

দিনদুপুরে প্রকাশ্যে খুন হয়েছে এক যুবক। আজ সোমবার বগুড়ায় এ ঘটনা ঘটে, খুন হয় যুবকের নাম রাকিবুল হাসান চৈতি (২৭) । পূর্বের বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাতে তিনি খুন হয়েছেন বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন।

নিহত রাকিবুল হাসান চৈতি জেলার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের গনসারপাড়া এলাকার মোস্তাফিজার রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, রাকিবুল হাসান চৈতিকে সোমবার সকাল আনুমানিক ১০টার দিকে সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের শেখাহাতী গ্রামের কতিপয় ব্যক্তি মোবাইল ফোনে স্থানীয় গণকপাড়া চান্দিনার বাজার এলাকায় ডেকে নেয়। সেখানে একটি চায়ের দোকানে বসে চৈতি ও তার পরিচিত কয়েক যুবক গল্প করছিলেন। এ সময় অতর্কিতভাবে শেখাহাতী গ্রামের কতিপয় যুবকরা হাতে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে চৈতির ওপর হামলা চালায়। এ সময় মারধরে তিনি আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধারের চেষ্টা চালায়।

এক পর্যায়ে সন্ত্রাসীরা স্থানীয় লোকজনদেরকে ভয়ভীতি দেখিয়ে চৈতিকে একটি মোটর সাইকেলযোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার হাতের ডান কব্জি কেটে ফেলে দেয়। এদিকে চৈতির আত্মীয়স্বজন তার খোঁজ পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

নিহত চৈতির বড় ভাই ঝুন্টু মিয়া জানান, তাদের বাড়ির পার্শ্ববর্তী শেখাহাতী গ্রামের খোকন ও শাকিব এবং মামুন নামের তিন যুবক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তাকে কুপিয়ে নির্মমভাবে খুন করে।

স্থানীয়রা আরও জানান, দীর্ঘদিন যাবত গনসারপাড়া ও শেখাহাতী গ্রামের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে কয়েক দফায় মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরে চৈতি হত্যাকাণ্ড হতে পারে বলে স্থানীয়দের ধারণা।

এ ঘটনার পর সোনাতলা ও সারিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরী বলেন, যুবকটি আমাদের এলাকার। আর হত্যাকান্ড সংঘটিত হয়েছে সারিয়াকান্দি উপজেলার নারচী ইউনিয়নের গণকপাড়া চান্দিনার বাজারে।হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com